1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনের মনোনয়ন পত্র জমা নওগাঁয় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এ দাবী’র প্রথম স্হান অর্জন নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

নওগাঁর রাণীনগরে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে থানায় মামলা, শিক্ষক গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত

আবু সাইদ চৌধুরী,রানীনগরঃ নওগাঁর রাণীনগর উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে (ছাত্রী) যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমান (৫২) এর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে শিক্ষক হাফিজুরকে আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।
মামলার আসামি মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমানকে গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত শিক্ষক হাফিজুর রহমান উপজেলার মিরাট ইউপির মেরিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত আশেক আলীর ছেলে। স্থানীয়রা জানান, শিক্ষক হাফিজুর রহমান বিদ্যালয়ে শিক্ষার্থীদের নানাভাবে যৌন হয়রানি করে আসছিল। এ ঘটনায় ওই শিক্ষকের যৌন হয়রানির অভিযোগে কয়েকবার মিটিং করে তাকে সর্তকও করা হয়। এরপরেও ওই শিক্ষকের এমন আচরণের পরিবর্তন না হওয়ায় বিচারের দাবিতে রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় লোকজন বিদ্যালয় ঘেরাও করে তাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৫ ঘন্টা পর বিকেল তিন টার দিকে শিক্ষককে শাস্তির আশ্বাস দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায়। মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী প্রতিদিনের ন্যায় ২০ নভেম্বর সকাল ১০ টার দিকে স্কুলে যায়। এদিন দুপুর ১২টায় ক্লাস চলাকালিন সময় ওই শিক্ষার্থীকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমান অফিস রুমে ডেকে নিয়ে প্রথমে শিক্ষার্থীকে দিয়ে মাথা টিপে নেয়। এ সময় শিক্ষক হাফিজুর ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে। এরপর ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে বিষয়টি পরিবারকে জানায়। তারপর ভূক্তভোগীর পরিবারের লোকজন বিদ্যালয়ের সভাপতি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতিসহ বিভিন্ন জায়গায় জানিয়েও কোন সুরহা না পেয়ে ঘটনাটি গ্রামের লোকজনদের জানালে ওই শিক্ষকের আরওকয়েকজন শিক্ষার্থীকে যৌন হয়রানি করার বিষয় উঠে আসে। এরপর স্থানীয়া গ্রামের লোকজন নিয়ে রবিবার সকালে বিদ্যালয়ে গিয়ে ওই শিক্ষকের বিচারের দাবিতে বিদ্যালয় ঘেরাও করে তাকে অবরুদ্ধ করে।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদি হয়ে রবিবার রাতে শিক্ষক হাফিজুরকে আসামি করে যৌনপীড়নের মামলা দায়ের করেন। মামলায় ওই শিক্ষককে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park