1. admin@dailynaogaonnews.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ধামইরহাটে ইয়ুথ পিস এ্যাম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত নওগাঁয় হয়রানী মূলক মামলার বিরুদ্ধে ঔষধ ব্যবসায়িদের প্রতিবাদে ও মানববন্ধন ধামইরহাটে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার সালাত আদায় আলতাদিঘী জাতীয় উদ্যানের শালগাছসহ বেতের গাছ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মহাদেবপুর সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলা চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল, চিরনিদ্রায় শায়িত নওগাঁয় নিরাপদ সড়কের দাবিতে স্কুল ছাত্রীর চোখে কালো কাপর বেঁধে অবস্থান কর্মসূচি ধামইরহাটে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারী গ্রেফতার-৩

নওগাঁর পত্নীতলায় আনন্দ উল্লাসে বড়দিন উদযাপন

  • প্রকাশিত : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৩৮ বার পঠিত

মাসুদ রানা,পত্নীতলা প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় নানা আয়োজনে আনন্দ উল্লাসে খ্রিষ্টান ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব বড়দিন উদযাপন করা হয়েছে ।

২৫ ডিসেম্বর রাত ১২টা ১মিনিটে প্রার্থনার মধ্য দিয়ে খ্রিষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন শুরু হয়। বড়দিনকে ঘিরে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থায়ী ও অস্থায়ী গীর্জায় আয়োজন করা হয় সমবেত প্রার্থনাসহ নানা আয়োজন।

রবিবার (২৫ ডিসেম্বর) উপজেলার হাসেন বেগপুর গ্রামে স্থানীয় খৃষ্ট ভক্ত গণের আয়োজনে কারিতাস বাংলাদেশ এর সহযোগিতায় অস্থায়ী গির্জায় সকাল থেকেই খৃষ্টীয় ধর্মালম্বী শিশু-নারী ও পুরুষেরা সমাগম দেখা যায়। তারা সমবেত প্রার্থনায় মিলিত হয়ে আগামী দিনের সুখের জন্য বিশেষ প্রার্থনা করে, প্রার্থনায় আত্মশুদ্ধি মধ্য দিয়ে নতুন বছরের সুখ শান্তির প্রত্যাশা করে সকলে। এ সময় খ্রিষ্ট ভক্তরা যীশুর পথ নির্দেশনা অনুযায়ী সকলকে একসাথে সুন্দরভাবে পৃথিবীতে বসবাসের আহবান জানান।

এসময় যিশুখ্রিষ্টের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেরিকা থেকে আগত অতিথি ফাদার চার্লস গর্ডন সিএসসি, ঢাকা থেকে আগত জর্জ কমল রোজারিও সিএসসি এবং ফাদার সুবল কুজর সিএসসি, সিস্টার মেরী, ও স্থানীয় জতিন টিপ্য, মাস্টার দিনমনি তিগ্যা সহ আশপাশের ১৬ গ্রামের খৃষ্টীয় ভক্তবৃন্দ প্রমূখ।
সমবেত প্রার্থনা শেষে সকলে মিলিত হয়ে যীশুর আরাধনায় সমবেত সংগীত পরিবেশন করে।

ফাদার চার্লস গর্ডন বলেন এইবারই তার প্রথম দেশের বাহিরে বড়দিন উদযাপন, তবে এখানে এসে সে খুব আনন্দ উপভোগ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park