1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেসবুক চালু নিয়ে যে প্রতিশ্রুতি চান প্রতিমন্ত্রী পলক পত্নীতলায় বিল থেকে কাউন্সিলর মিতুর ভাসমান মরদেহ উদ্ধার নওগাঁয় বীমা গ্রহীতাদের মাঝে সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেক বিতরণ নওগাঁর পত্নীতলা ভূমি অফিসে রেড ধামইরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বড়াইল উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন বৃক্ষ রোপণ কর্মসূচি নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ধামইরহাটে কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়নে কর্মপরিকল্পনা প্রনয়ন সভা অনুষ্ঠিত নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমিতি লাপাত্তা

নওগাঁ পত্মীতলায় মরহুম ইছাহাক হোসেন ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

মাসুদ রানা,পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় মরহুম ইছাহাক হোসেন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২২ এর চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল ৩ টায় বাস্তবায়ন কমিটির আয়োজনে উপজেলা সদর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি,বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আফরোজ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃএস এম খালিদ সাইফুল্লাহ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, কাউন্সিলর আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দীন, সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক সুধিজন প্রমূখ।

চুড়ান্ত খেলায় নজিপুর ফুটবল একাডেমির নজিপুর একাদশ মিশন একাদশ কে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যম্পিয়ন হয়। পরে বীজয়ীদের মাঝে কাপ ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ।

মরহুম ইছাহাক হোসেন নজিপুর পৌরসভার সাবেক মেয়র এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন।
উল্লেখ্য,২০১৮ সালের ৪ ডিসেম্বর মঙ্গলবার রাতে খুনিরা ইছাহাক হোসেনের বাসার কেয়ার টেকারকে বেঁধে রেখে তার শয়ন কক্ষে অবস্থান করে। রাত সাড়ে ৯টায় ইছাহাক হোসেন নজিপুর হতে মাইক্রোবাস যোগে নিজ বাড়ি পৌর সদরের মামুদপুর গ্রামে যান। নিজ শয়ন কক্ষে প্রবেশের সাথে সাথে সেখানে পূর্ব থেকেই ওঁত পেতে থাকা মুখোশধারী খুনিরা তার মাথা, গলা, পেট ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মাইক্রোবাসের চালক দুলাল চন্দ্র গাড়ি রেখে ভেতরে প্রবেশ করলে খুনিরা তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দুলালের চিৎকারে ইছাহাক হোসেনের মেয়ে সিফাতে রাব্বানী পাশের বাড়ি হতে ছুটে এসে তার বাবা ও ড্রাইভারকে আহত ও রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। সিফাত রাব্বানীর চিৎকারে পাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে রাত ১০টায় পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইছাহাক হোসেনকে মৃত ঘোষণা করেন।

চার বছর গত হলেও তার কোন বিচার হয়নি আসামীরা জামিনে দেদারসে ঘুরে বেড়াচ্ছে।
তার স্বজনরা এই হত্যামামলার দ্রুত বিচার করে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park