1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনের মনোনয়ন পত্র জমা নওগাঁয় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এ দাবী’র প্রথম স্হান অর্জন নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

আসকে স্বপদে পুনঃ নির্বাচিত পত্নীতলার রুবাইত হাসান

  • প্রকাশিত : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১৩২ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ নওগাঁর পত্নীতলা উপজেলার কৃতি সন্তান রুবাইত হাসান কে মানবাধিকার ও নির্বাচন পর্যবেক্ষণ সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) এর নতুন মেয়াদে তার স্বপদ সহকারী বিভাগীয় পরিচালক পদে পুনঃ নির্বাচিত করেছে সংস্থাটি।

সেই সাথে জাতিসংঘ অধিভুক্ত ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশনের বাংলাদেশ ব্রাঞ্চ স্পেশাল মনিটরিং মিশন ডিপার্টমেন্টে স্পেশাল কোঅর্ডিনেটর পদে সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে সৎ সাহসীকতার সুনামের সঙ্গে কাজ করে আসছেন।

এছাড়াও তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী সংসদের তথ্য প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের নওগাঁ জেলার সমন্বয়কারী।

ছোট বেলা থেকে পত্রিকায় লেখালেখির পর যোগ দেন সাংবাদিকতায়। সাংবাদিকতা বিষয়ে একাডেমিক পড়াশুনা না থাকলেও তিনি সাংবাদিকতার হাতেখড়ি বেসিক জার্নালিজম থেকে শুরু করে সুগভীর অনুসন্ধান অর্থাৎ সাংবাদিকতায় সর্বোচ্চ প্রশিক্ষণ ইনভেজটিগেশন জার্নালিজম প্রশিক্ষণ প্রাপ্ত।

খোদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রেস ইনস্টিটিউট (পিআইবি) থেকে। এছাড়াও তিনি দেশি বিদেশী প্রশিক্ষণ প্রাপ্ত। আন্তর্জাতিক ভাবেও রুবাইত হাসান বেশ পরিচিত মুখ, জাতিসংঘ সেচ্ছাসেবী ডিপার্টমেন্টের অন্যতম আন্তজার্তিক সদস্য হওয়ার মাধ্যমে তিনি আন্তর্জাতিক ভাবে পরিচিত। লেখালেখি, সাংবাদিকতা ও বিশিষ্ট মানবাধিকার কর্মী হলেও তিনি সংগঠক ও গণমাধ্যম ব্যক্তিত্ব হিসাবেই বেশি পরিচিত।

সমাজ উন্নয়ন মূলক কাজ, সচেতনতা বৃদ্ধি, আইনি সহায়তা সহ বহুমুখী জনকল্যাণ মূলক কাজের মাধ্যমে তিনি অসহায়দের প্রিয় মুখ। তার কার্য্যক্রম ও এগিয়ে যাওয়া নিয়ে গর্বিত এলাকাবাসী। বর্তমানে রুবাইত সড়ক দূর্ঘটনায় পায়ের ইনজুরি ও বেশ কিছু জটিল স্বাস্থ্যগত সমস্যায় দীর্ঘ মেয়াদি চিকিৎসায় আছেন।

সবার নিকট পূর্ন্য সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন রুবাইত হাসান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park