1. admin@dailynaogaonnews.com : admin :
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁয় র‍্যাব হেফাজতে নারীর মৃত্যুর ঘটনায় জাস্টিসমেকার্স বাংলাদেশের গভীর উদ্বেগ প্রকাশ নওগাঁর মহাদেবপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নওগাঁয় র‍্যাবের জিজ্ঞাসাবাদ অন্তে ভূমি উন্নয়ন কর্মচারীর ষ্ট্রোক করে মৃত্যু,নির্যাতনের অভিযোগ স্বজনদের নওগাঁয় পাবলিক বিশ্ববিদ্যালয়, ব্রজেন সরকারদের আশা ও একজন ব্রজেন সরকার নওগাঁর পত্নীতলায় ২৫ মার্চ গণহত্যা দিবসে আলোচনা সভা ফ্রান্স প্রেসিডেন্টের সংবর্ধনা পেলেন ডেইলি নওগাঁ নিউজ ডট কম এর উপদেষ্টা অ্যাডভোকেট শাহানূর ইসলাম সৈকত নওগাঁ শহরের সরু রাস্তায় ইজিবাইকের দাপটে তীব্র যানজট, ভোগান্তিতে শহরবাসী রাজশাহী গোদাগাড়ীতে অটো ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ নওগাঁর ধামইরহাটে এসএসসি পরিক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় নওগাঁর ধামইরহাট উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করলেন-প্রধানমন্ত্রী

নওগাঁ ধামইরহাটে চোরের বিরুদ্ধে ব্যাবসায়ীদের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৩৬ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে এক চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে বাজার বণিক সমিতি এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত রামপুরা হাট বাজারে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বণিক সমিতির সভাপতি মো. সাদ্দাম হোসেন জানান, ওই ইউনিয়নের পূর্ব তাহেরপুর নামক এলাকার আব্দুল লতিফের ছেলে নৈশ প্রহরী মো. ফারুক হোসেন একজন দাগি চোর। সে রামপুরা বাজার বণিক সমিতির নৈশ প্রহরী থাকাকালীন নিজে বিভিন্ন দোকানে চুরি করে আসছিল। গত বছরের ১লা এপ্রিল চুরি মালামাল সহ সিসি টিভি ফুটেজে হাতেনাতে ধরা পড়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মাহফুজুল আলম লাকি, ইউপি সদস্য রফিকুল ইসলামসহ গ্রামপুলিশ মিলে তার বাড়িতে তল্লাশী চালালে ১১৫টি দোকনের নকল চাবিসহ বিভিন্ন দোকানের চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। একপর্যায়ে ইউপি পরিষদে তার বিরুদ্ধে চুরির প্রমানসহ তার নিকট ২লক্ষ টাকা জরিমানা করা হলে জরিমানার টাকা আদায়ে পরিষদ অপারগতা প্রকাশ করে থাকেন। এমন্তবস্থায় চোর ফারুক হোসেন ওই বাজারে একটি দোকান খুলে বাজার বণিক সমিতির ব্যবসায়ী নেতাদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসে। সে সমিতির কোন অনুমোদন ছাড়া দোকান স্থাপন করেছে। বর্তমানে সমিতির কার্যকরী পরিষদ ও সকল সদস্য উক্ত চোরকে বাজার থেকে উচ্ছেদ ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

এবিষয়ে বাজারের ব্যবসায়ী মো. সারোয়ার হোসেন জানান, প্রায় ১বছর আগে সে আমার দোকান থেকে প্রায় সাড়ে ৩লক্ষ টাকা চুরি করেন। আমি সহ ওই বাজারের বেশ কয়েকজনকে সে পথে বসিয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বাবু, সাবেক ইউপি সদস্য মো. তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী মো. হেলাল ফারাজী, কোষাধক্ষ্য মো. সারোয়ার হোসেন, মার্কেট মালিক মো. আবু তালেব, পল্লি চিকিৎসক ডা. ইসমাইল হোসেন সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park