1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নওগাঁয় এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন সেলাই মেশিন-হুইলচেয়ার বিতরণ করলেন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ নওগাঁয় গরীব, অসহায় ও দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ এমপি জলিল জন । রোববার দুপুরে সদর উপজেলা অডিটরিয়ামে উপজেলা বার্ষিক উন্নয়ন কর্মসূচির অর্থায়নে এসব সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দীনের সভাপতিত্বে ও সদর উপজেলা প্রকৌশলী ছানোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২শত ৬৪ জন নারীর মাঝে সেলাই মেশিন ও ২৭জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি নাগরিকের দুটি হাতকে কর্মের হাতিয়ার হিসেবে গড়ে তোলার কোন বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি অসহায়, দরিদ্র ও গবীর নারীদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে এমন মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন।

এছাড়াও প্রতিবন্ধী মানুষরা যেন সচল হয়ে পৃথিবীর আলো-বাতাসের সান্নিধ্যে এসে নিজেকে বোঝা হিসেবে নয় সম্পদে পরিণত করতে পারেন তার জন্য হুইল চেয়ারও উপহার হিসেবে দিচ্ছেন। এমন উন্নয়ন শুধুামাত্র মানবিক গুণের অধিকারী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চৌকস নেৃতত্বের কারণেই সম্ভব হচ্ছে। তাই আগামীতেও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park