1. admin@dailynaogaonnews.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অতিরিক্ত ভালোবাসা ঠিক নয় – নজরুল ইসলাম তোফা মৌসুমী-আরএমটিপি প্রকল্পের আওতায় দ্রুত বর্ধনশীল (G-3) রুই মাছ নার্সিং প্রদর্শণী প্লটের ফলাফল প্রদর্শণের জন্য মাঠ দিবস আয়োজন মৌসুমী আরএমটিপি প্রকল্পের আওতায় দার্জিলিং রেস্টুরেন্টে মূল্য সংযোজিত মৎস্য পণ্যের ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্টিকরণে আর্থিক অনুদান প্রদান নওগাঁয় পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন নওগাঁয় পিকেএসএফ কর্তৃক মৌসুমী আরএমটিপি প্রকল্পের আওতায় মাঠ পর্যায়ের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন নওগাঁয় ট্রেইনী রিক্রুট কনস্টেবল নিয়োগ ২৪ বিষয়ে প্রেসব্রিফিং অনুষ্ঠিত নওগাঁ-২ আসনের বসতাবর কেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে আটক ২জন তরুণ নওগাঁর ধামইরহাট-পত্নীতলা আসনে আজ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে স্থগিত হওয়া নওগাঁ ২ আসনের ভোট কাল, কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনি সরঞ্জাম নওগাঁ-২ আসনে , রাত পোহালেই জাতীয় নির্বাচনের ভোট গ্রহণ

রাজশাহী গোদাগাড়িতে মাটিকাটা ইউনিয়নে এক গৃহবধুর লাশ উদ্ধার,আটক ২

  • প্রকাশিত : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৮ বার পঠিত

মোঃ রবিউল ইসলাম মিনাল,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু মাটি কাটা ইউনিয়ন বড়গাছী লাইনপাড়ায় ০৭/২/ ২০২৩ তাং এ ঘটনা ঘটে। মৃত-শরীফা খাতুন (২৫), পিতা মৃত-আঃ হাকিম, স্বামী মোঃ রজব আলী, সাং-বড়গাছী লাইনপাড়া,থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় গত কয়েকদিন যাবত পারিবারিক দ্বন্দ্ব চলছিল স্বামী ও ননদ তাদের মধ্যে। গত ০৭/২/২৩ তারিখ -শরীফা খাতুন (২৫)তার স্বামীর নিজ বাড়ীতে সকলের অজান্তে গোয়াল ঘরে বাঁশের বর্গার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলিতে থাকে। সন্ধ্যা আনুমানিক ৭:৩০ ঘটিকার সময় তার বাড়ির লোকজন খোঁজাখুঁজি এক পর্যায়ে -শরীফা খাতুন (২৫) ঝুলন্ত অবস্থায় দেখতে পান ।

স্বামী এবং ননদ হাবিবা খাতুন প্রায় সময় তাকে মানসিক নির্যাতন করিত বলিয়া আশেপাশের লোকজনদের জিজ্ঞাসাবাদে জানা যায়। তিনি মানসিক নির্যাতনের কারণেই হয়তো নিজেকে শেষ করিয়া দেওয়ার জন‍্য আত্মহত্যা করিয়াছেন বলিয়া আশেপাশের লোকজন জানান।
প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্হলে গিয়া সুরতহাল রিপোর্ট প্রস্তুত করিয়া মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়া ময়না তদন্তর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই বিষয়ে মামলা রুজু হয়েছে আত্মহত্যার পরচলার বলিয়া জানা যায়। এই বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন। তাদের মধ্যে বেশ কিছুদিন থেকে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। আত্মহত্যার পরচলায়, শরিফার স্বামী এবং ননদের বিরুদ্ধে মামলা হচ্ছে। শরিফার পরিবার বাদী হয়ে মামলা দিচ্ছে। আসামি দুইজনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে,লাশ ময়নাতদন্তের এর জন্য প্রেরণ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park