1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনের মনোনয়ন পত্র জমা নওগাঁয় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এ দাবী’র প্রথম স্হান অর্জন নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

নওগাঁর ধামইরহাটে এতিম শিশুদের নিয়ে ‘মানবসেবার‘ বিশ্ব ভালোবাসা দিবস পালন

  • প্রকাশিত : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০০ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে স্থানীয় সামাজিক সংগঠন ‘মানবসেবার‘ উদ্যোগে এতিম শিশু শিক্ষার্থীদের বাইসাইকেল ভ্রমণ ও বনভোজনের মতো একটি ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এমন উদ্যোগে স্থানীয়দের মাঝে প্রশংসা কুড়িয়েছে সামাজিক সংগঠন ‘মানবসেবা‘।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে এগারোটায় ‘মানবসেবার‘ সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে সংগঠনটির সদস্যরা শিশু শিক্ষার্থীদের বাইসাইকেলে নিয়ে আলতাদিঘী জাতীয় উদ্যানে ভ্রমনের উদ্দ্যেশে রওনা দেন। এরপর দুপুরে তাদেরকে মুরগির মাংস পোলাও খাওয়ানো হয়।

এতে অংশগ্রহণ করে চকযদু কাশিয়াডাঙ্গা মদিনাতুল উলুম কাউমি মাদরাসা ও তারাবিয়াতুল উম্মাহ হিফজুল কোরআন ক্বাওমী মাদরাসার ১৫ জন শিক্ষার্থী। যাদের মধ্যে অনেকেরই বাবা নেই মা নেই, এতিম শিশু শিশিক্ষার্থী।

শিক্ষার্থী মো. ফাইন বলে, ‘মানবসেবা‘ সংগঠনের দাওয়াতে সাইকেলে চড়ে আলতাদিঘী জাতীয় উদ্যানে ঘুরেছে এবং দুপুরে মুরগির মাংস দিয়ে পোলাও খেয়েছে।

অপর হেফজ প্রস্তুতি শিক্ষার্থী আরিফ বিল্লাহ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘মানবসেবার‘ সাইকেল ভ্রমণে খুশি হয়েছে।

‘মানবসেবার‘ সভাপতি রাসেল মাহমুদ জানান, প্রতিবছর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এতিম শিশুদের নিয়ে বাইসাইকেল ভ্রমণ ও বনভোজনের আয়োজন করা হয়ে থাকে।

‘মানবসেবার‘ উপদেষ্টা চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল-ই রব্বানী বলেন, ‘ভালোবাসা বিষয়টি অমর এবং অক্ষয়। পিতা মাতা বন্ধু বান্ধব এবং ভাই বোনদের প্রতি ভালবাসা। সমাজে একে অপরের প্রতি ভালবাসা। সমাজে যারা অনাহারে অর্ধাহারে থাকে, যাদের খোঁজ নেওয়ার মানুষ অনেক কম। মানবসেবার উদ্যোগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস এলে এতিম বাচ্চাদের নিয়ে বাইসাইকেল ভ্ররমণের মতো আয়োজন প্রশংসা দাবি রাখে। মানব সেবার এমন মহৎ উদ্দোগের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।‘ এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park