1. admin@dailynaogaonnews.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ নওগাঁয় ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক মতবিনি সভা অনুষ্ঠিত

নওগাঁর ধামইরহাটে ভূমিহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মতবিনিময় সভা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১০০ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর সাড়ে বারোটায় সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে এক মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম বলেন, চতুর্থ পর্যায়ে গৃহ নির্মাণের জন্য আগ্রাদ্বিগুন ইউনিয়নের খাঁপুর আশ্রয়ণ প্রকল্প, কাশিপুর, ধননজয়নগর, ভাতগ্রাম ও দক্ষিণ খন্ডা আশ্রয়ণ প্রকল্প, আলমপুর ইউনিয়নের রসুলবিল, বড় মোল্লাপাড়া, উমার ইউনিয়নের খরমপুর আশ্রয়ণ প্রকল্প, জাহাপুর ইউনিয়নের বিকন্দখাস, নানাইচ, ইসবপুর ইউনিয়নের বাদাল আশ্রয়ণ প্রকল্প এবং খেলনা ইউনিয়নে বাদাল, রসপুর, মোড়ইল, চকমগলিস, ভগবানপুর, পশ্চিম চকভবানী, পশ্চিম নন্দনপুর, উদয়শ্রী, গোপীরামপুর ও কমলপুর আশ্রয়ণ প্রকল্পসহ মোট ১৪০টি পরিবারের বাসগৃহের নির্মাণ কাজ সফলভাবে সম্পন্ন করা হয়েছে।

এ উপলক্ষে আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী কর্তৃক চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধনের মাধ্যদিয়ে ধামইরহাট উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন (‘ক‘ শ্রেণী) মুক্ত ঘোষণা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার তৌফিক আল জোবায়ের, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park