1. admin@dailynaogaonnews.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
অতিরিক্ত ভালোবাসা ঠিক নয় – নজরুল ইসলাম তোফা মৌসুমী-আরএমটিপি প্রকল্পের আওতায় দ্রুত বর্ধনশীল (G-3) রুই মাছ নার্সিং প্রদর্শণী প্লটের ফলাফল প্রদর্শণের জন্য মাঠ দিবস আয়োজন মৌসুমী আরএমটিপি প্রকল্পের আওতায় দার্জিলিং রেস্টুরেন্টে মূল্য সংযোজিত মৎস্য পণ্যের ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্টিকরণে আর্থিক অনুদান প্রদান নওগাঁয় পিকেএসএফ-এর সহকারী মহাব্যবস্থাপক কর্তৃক দাবী মৌলিক উন্নয়ন সংস্থায় আরএমটিপি’র উপ-প্রকল্প কার্যক্রম পরিদর্শন নওগাঁয় পিকেএসএফ কর্তৃক মৌসুমী আরএমটিপি প্রকল্পের আওতায় মাঠ পর্যায়ের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন নওগাঁয় ট্রেইনী রিক্রুট কনস্টেবল নিয়োগ ২৪ বিষয়ে প্রেসব্রিফিং অনুষ্ঠিত নওগাঁ-২ আসনের বসতাবর কেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে আটক ২জন তরুণ নওগাঁর ধামইরহাট-পত্নীতলা আসনে আজ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে স্থগিত হওয়া নওগাঁ ২ আসনের ভোট কাল, কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনি সরঞ্জাম নওগাঁ-২ আসনে , রাত পোহালেই জাতীয় নির্বাচনের ভোট গ্রহণ

নওগাঁর ধামইরহাটে ফায়ার সীর্ভিসের অগ্নি নির্বাপন প্রশিক্ষণ ও মহড়া

  • প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৩৭ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে অগ্নি নির্বাপন প্রশিক্ষণ ও মহড়া দেওয়া হয়েছে। মহড়ায় পুলিশ সদস্যসহ প্রায় ৩৫ জন স্থানীয় ব্যাক্তিরা অংশগ্রহণ করেন।

শনিবার (৮ এপ্রিল) বেলা ১১ টায় পুলিশ সদস্য ও সাধারণ জনগণকে সচেতন করতে নিয়মিত প্রশিক্ষণের অংশ হিসেবে ধামইরহাট থানা চত্বরে এর আয়োজন করা হয়। মহড়ায় নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. ছয়ফুল ইসলাম।

ধামইরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন জানায়, বাসাবাড়িসহ বিভিন্ন জায়গায় অগ্নি সংযোগ ঘটলে ভুক্তভোগী ও এলাকাবাসীরা যেন খুব সহজেই আগুন নিভাতে পারেন সেই লক্ষ্যে প্রতি সপ্তাহের শনিবার মহড়া ও গণসংযোগ করা হয়ে থাকে।

এসময় উপস্থিত ছিলেন, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী, ধামইরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শফিউল ইসলামসহ ফায়ার সার্ভিস ও পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park