1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনের মনোনয়ন পত্র জমা নওগাঁয় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এ দাবী’র প্রথম স্হান অর্জন নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

নওগাঁ জিলা স্কুল’৯৭ ব্যাচের ইফতারী অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ
গতকাল ২১ এপ্রিল ২৩ রোজ শুক্রবার নওগাঁ জিলা স্কুল’৯৭ ব্যাচের ইফতারী অনুষ্ঠিত হয়। প্রতিবছর এর ন্যায় এবার ও এটি ভালোভাবেই ও সুন্দর পরিবেশে সম্পন্ন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানটি নওগাঁ শহরের কাজীর মোড়ে টিবিএল টাওয়ার এর দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২০জন প্রাক্তন ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবছরই নওগাঁ জিলা স্কুল ৯৭ এর ব্যাচ এই অনুষ্ঠানের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার এটি শহরের কাজীর মোড়ে অনুষ্ঠিত হয়।

আলোচনায় সকলে বলেন, বন্ধুরা ইফতার দোয়া তথা ঈদ গেট টুগেদার অনুষ্টানটি আমাদের জন্য একটি ভালো ও বেশ আনন্দ বা মজা নেয়ার মতো পরিবেশ। বছর শেষে বা বছরে অন্ততপক্ষে একবার সম্মিলিত হওয়ার মধ্যদিয়ে পরষ্পরের মধ্যে কিছু শেয়ার করা যায়। ইফতারী ও মাগরিব

নামাজ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সর্বজন বন্ধু শাহানুর গোলাম বলেন,পূর্বনির্ধারিত দিনে ইফতার করতে চাইলে এবং এই ধরনের অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করতে সকলেরই সম্মিলিত সহযোগিতা করা প্রয়োজন। বিশেষ করে নেটযুগে আমরা গ্রুপে লিখে সকলেই জানিয়ে দিই যে, ইফতারী অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকতে পারবো! কেননা লোকসংখ্যার উপর ভেন্যু বুকিং অনেকটাই নির্ভর করে।

ওয়াদুদের মতে একজন মানুষ হিসেবে শুধু কর্মের মাঝে নয়; চিত্ত নিয়েও বেঁচে থাকতে হয়। অন্যান্য বন্ধুরা বলেন, যারা এই ঈদে নওগাঁতে আসতে পারেনি তারা যে যেখানে রয়েছে! তারা যেন ভালো থাকে নিরাপদ থাকে এই প্রত্যাশা ও শুভকামনা রইলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ কাজী কবির,ইনতেখাব র‍্যানেল,সেতু, সোহাগ, পারভেজ, কাজী সুমন, নাইম, পারভেজ,শাকিল.হাবিবুর রহমান, উৎপল, ব্যাংকার মিজানুর সহ আরও বন্ধুরা। প্রতিবছরই ঈদের সময় এই রকম বন্ধু গেট টুগেদার করতে পেরে সবাই পরষ্পরকে পূলকিত মনে করছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park