1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১০ জুন ২০২৩, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপাহারে মাদকের টাকা না পেয়ে মাকে খুন নওগাঁয় অপসাংবাদিকতা ও দূর্নিতীবাজ সাংবাদিক সমাজের বিরুদ্ধে মানব বন্ধন ট্রসবার্গে ইউরোপিয়ান কাউন্সিলের মানবাধিকার কমিশনারের সাথে বাংলাদেশী মানবাধিকারকর্মীর বৈঠক ধামইরহাটে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তালগাছের চারা রোপন উদ্বোধন নওগাঁয় বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ যথাযথ মর্যাদায় পালিত সাপাহারে ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা নওগাঁয় বিশ্ব দুগ্ধ দিবস-২০২৩ যথাযথ মর্যাদায় পালিত নওগাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম নওগাঁর তালতলীতে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে মানববন্ধন ধামইরহাটে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন

নওগাঁর পত্নীতলায় ডিবি পরিচয়ে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় আটক- ২

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৫৭ বার পঠিত

মাসুদ রানা,পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় দিবর ইউনিয়নের ইটাপুকুর মোড় এলাকায় পাকা রাস্তার উপর ডিবি পরিচয়ে অভিনব কায়দায় মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকৃত মটরসাইকেল উদ্ধারসহ দুই জনকে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলা সদর নজিপুর পৌরসভার টিএনটি মোড় মাদ্রাসা পাড়া এলাকার আব্দুল ওহাবের ছেলে মোঃ হারুনুর রশিদ (৩৫) এবং পুরাতন বাজার সাব রেজিস্ট্রী এলাকার মৃত আহেদ আলীর ছেলে মোঃ মাহমুদুল হাসান শান্ত( ৩৬)।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দুজন কে আটক করা হয়েছে,মামলা রুজু করে শুক্রবার ২৮ এপ্রিল দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ ও ভুক্তভোগী বনি গ্রামের মৃত সোবহান মন্ডলের ছেলে মোঃ আতাউর রহমান ।(৫৩) এর অভিযোগ সূত্রে জানা যায় গত ১৭ এপ্রিল বেলা সাড়ে ১১ টায় পত্নীতলা থানাধীন ০৩নং, দিবর, ইউনিয়নের, ইটা পুকুর মোড়ে পাকা রাস্তার উপর পৌছালে,অজ্ঞাত ৩ জন ব্যক্তি আমার ছেলের পথরোধ করিয়া মোটরসাইকেলর,কাগজপত্র দেখতে চায় দেখাইতে না পারিলে,উক্ত ডিবি পরিচয় প্রদানকারী আমার ছেলের মোটরসাইকেলসহ,জোরপূর্বক অপহরণ করিয়া নজিপুর দিকে নিয়ে যায়। পরবর্তী একই তারিখে দুপুর ১২.২০ঘটিকার সময় পত্নীতলা থানাধীন নজিপুর সরকারী,উচ্চ বিদ্যালয়ের সামনে গলি রাস্তার ওপর নিয়ে গিয়ে প্রাণ নাশের হুমকি দেখাইয়া আমার ছেলে কাছ থেকে উল্লেখিত মোটরসাইকেল ও মোবাইল ফোন মডেল রিয়েলমি সি ১৫ যাহার অনুমান মূল্য ১৮,০০০/আঠোরো হাজার টাকা নিয়ে চলিয়া যায়। আমার ছেলে ভীত অবস্থায় বাড়িতে আসিয়া,আমাকে উক্ত ঘটনার বিষয়ে জানায় এবং বলে যে আমি অজ্ঞতনামা, ব্যক্তিদের দেখলে চিনতে পারিবো। আমি প্রতিবেশী লোকজনের সহায়তায় নজিপুর বিভিন্ন জায়গায় আমার ছেলের বর্ণনা মতে অজ্ঞতানামা,লোকজনদের এবং মোটরসাইকেল অনুসন্ধান করিয়া কোথাও না পাইয়া নওগাঁ,ডিবি অফিস, পত্নীতলা থানার খোঁজখবর নিয়া বুঝতে পারি যে অজ্ঞতা নামা ব্যক্তিরা ডিবি পুলিশের লোক ছিল না। তাহারা ডিবির পরিচয় দিয়ে আমার ছেলেকে দিবর ইউনিয়ন এর ইটাপুকুর পাকা রাস্তার উপর মোড় হতে,ভয় ভীতি,প্রদর্শন করিয়া মোটরসাইকেল নিয়ে যায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park