1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
(রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ধামইরহাটে পরিত্যক্ত জমিতে গাঁজার বাগান উদ্ধার নওগাঁয় তীব্র তাপদাহে ক্লান্তি মিটছে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার বিতরণকৃত শরবতে

নওগাঁয় পত্রিকা বিক্রেতা বাবুলকে নতুন সাইকেল উপহার দিলেন মানবিক জনি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৩৮ বার পঠিত

 

মাসুদ রানা,পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় পত্রিকা বিক্রেতা বাবুল হোসেন কে দশ হাজার ৫শ টাকা দামের একটি নতুন হিরো রয়েল বাইসাইকেল উপহার দিয়েছেন মানবতার ফেরিওয়ালা মানবিক জনি। তার পুরো নাম জিয়াউর রহমান জনি সমজা সেবায় মানবিক কাজকর্মের জন্য তাকে মানবতার ফেরিওয়ালা মানবিক জনি বলে থাকেন অনেকেই।

সোমবার( ২২ মে) দুপুরে নজিপুর কারিগরি কলেজ মোড় এলাকায় সহজ এন্টারপ্রাইজ শো রুমে জিয়াউর রহমান জনি বাবুল হোসেন কে এই সাইকেলটি হস্তান্তর করেন।

উল্লেখ্য গত রবিবার সকাল সাড়ে ১০ টায় পত্নীতলা ও ধামইরহাটের প্রবীণ পত্রিকা বিক্রেতা বাবুল হোসেনের জীবিকা নির্বাহের একমাত্র যানবাহন বাইসাইকেলটি নজিপুর বাসস্ট্যান্ড হতে চুরি হয়ে যায়। অনেক খোঁজা খুঁজি করে পাওয়া যায় নি। একমাত্র বাহন হারিয়ে বাবুল হোসেন দুঃশ্চিন্তায় পরে যায় কিভাবে সে এখন পত্রিকা বিক্রি করবেন। কিভাবে তার সংসারের চাকা ঘুরবে।
স্থানীয় সাংবাদিকরা তার সাইকেল চুরি হওয়ার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেন। এই পোষ্টটি অন্যদের সাথে মানবিক জনি ‘র নজরে আসে এবং সে তাকে আজ দুপুরে একটি নতুন সাইকেল উপহার দেন।

জিয়াউর রহমান জনি নজিপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক, মানবিক বাংলাদেশ নজিপুর শাখার সভাপতি, সহজ এন্টারপ্রাইজের সত্বাধিকারী ও পত্নীতলা দলিল লেখক সমিতির সদস্য। করোনা মহামারী, শীত, চিকিৎসা, মেয়ের বিয়ে, মসজিদ মাদ্রাসা এতিমখানায় সহযোগিতা সহ বিভিন্ন ক্রান্তিকালে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। আর এই মানবিক কাজের জন্য ইতোমধ্যে তিনি অসহায় মানুষের কাছে মানবতার ফেরিওয়ালা মানবিক জনি খ্যাতি অর্জন করেছেন।
জনি বলেন সবাই নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে এগিয়ে আসুন।বাবুল চাচার সাইকেল চুরি হওয়ার কথা শুনে আমি তার সাথে দেখা করি বয়স্ক মানুষ ছলছল নয়নে মুখখানা দেখে আমার খুব খারাপ লাগে এবং তাকে আশ্বস্ত করি যে আমি একটি সাইকেল কিনে দিবো কথা অনুযায়ী তাকে সাইকেল কিনে দিলাম। সাইকেলটি ক্রয়ে আরও একজন কিছু আর্থিক সহযোগিতা করছেন। যতদিন বাচঁবো অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

নতুন সাইকেল উপহার পেয়ে বাবুল হোসেন খুব খুশি তিনি জনির সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে বলেন আল্লাহ যেন তার ভাল করে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park