1. admin@dailynaogaonnews.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনের মনোনয়ন পত্র জমা নওগাঁয় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এ দাবী’র প্রথম স্হান অর্জন নওগাঁয় সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত, আহত দুইজন আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার নওগাঁর পত্নীতলায় বাংলা নববর্ষ উদযাপিত ধামইরহাটে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন নওগাঁয় ঠিকাদারকে কুপিয়ে জখমের ঘটনার প্রধান আসামি শান্ত গ্রেপ্তার বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ বগুড়ায় আলোকবর্তিকা ফাউন্ডেশন কর্তৃক ঈদ উপহার সামগ্রী বিতরণ

নওগাঁয় বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ যথাযথ মর্যাদায় পালিত

  • প্রকাশিত : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ আজ নওগাঁ জেলায় বিশ্ব পরিবেশ দিবস-২৩ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথভাবে আজ শোভাযাত্রা, আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

কর্মসূচির অংশ হিসেবে বেলা সাড়ে ১০ টায় সার্কিট হাউস থেকে বের করা হয় একটি বিশাল শোভাযাত্রা। এটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে আয়োজিত এক আলোচনাসভায় সভাপতিত্ব করেন নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ ইব্রাহিম। জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন ডাঃ আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম।

আলোচনা সভায় মুলপ্রবন্ধ উপস্থাপন করেন নওগাঁ কালেক্টরেট- এর সহকারী কমিশনার মো. ইকবাল হুসাইন। এ সময় নওগাঁর জেলা পরিবেশ কর্মকর্তা মোঃ মলিন মিয়া, জেলা পর্যায়ের বিভিন্ন পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে এ উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে শিক্ষার্থীদের মাঝে গাছ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park