1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানি ঈদকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন ধামইরহাটের কামাররা মানাপ নওগাঁ’র ঈদুল আযহা ঈদ উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম ক্লুলেস হত্যার সঙ্গে জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ ধামইরহাটে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত একুশে পরিষদ নওগাঁর আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফল উৎসব-২০২৪ অনুষ্ঠিত ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন

নওগাঁয় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত আশঙ্কাজনক প্রায় ৫

  • প্রকাশিত : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৮১২ বার পঠিত

সবুজ হুসাইন,নওগাঁ:
৩০ জুন শুক্রবার সন্ধ্যায় নওগাঁ আব্দুল জলিন শিশু পার্কের সামনে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় একটি প্রাইভেট কার, ২ টি চার্জার টমটম ও কয়েকটি অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়।

ঘটনাস্থলে থাকা আব্দুল কুদ্দুস বলেন, আমি পার্কের সামনে চটপটি বিক্রয় করছিলাম এই বাস রং রাস্তায় এসে আগে মাইক্রো তারপর অটোরিকশা ও চার্জার টমটম কে ধাক্কা দেয়। আমরা ৬-৭ জনকে খুব খারাপ অবস্থায় হাসপাতালে পাঠাইছি বাকী আহত লোকজনের অবস্থাও ভালো নয়।

জানা গেছে ঈদ কে কেন্দ্র করে নওগাঁ আব্দুল জলিল শিশু পার্কে ঘুরতে আসা কয়েকজন দর্শনার্থী, চার্জার টমটমের চালক, যাত্রী ও আব্দুল জলিল শিশু পার্কের একজন স্টাফ সহ প্রায় ২০ জন আহত অবস্থায় নওগাঁ ২৫০ শয্যা সরকারি মেডিকেলে ভর্তি করানো হয়।

পরবর্তীতে ৭ জন কে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে রেফার করা হয়। তাদের মধ্যে পলি, মিলি রাণী মন্ডল, সাধন, সঞ্জীত সহ আরো ৩ জন কে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

আরো জানা গেছে, এই আহতদের মধ্যে বদলগাছি উপজেলার বিলাসবাড়ী ইউনিয়নের কটকবাড়ী গ্রামের ৬ জন ছিলেন তাদের মধ্যে ৩ জন আশঙ্কাজনক।

আহত ব্যক্তিদের হাসপাতালে দেখতে এসে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রাথমিক ভাবে আমরা জানতে পেরেছি হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রং রুটে গিয়ে একটি প্রাইভেট কার, ২ টি চার্জার টমটম ও কয়েকটি অটোরিকশায় ধাক্কা দেয় এ ঘটনায় আহত এবং আশঙ্কাজনক অবস্থায় ১৮ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত ব্যক্তিদের হাসপাতালে দেখতে আসেন নওগাঁ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, হাপানিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান মোস্তাক আহমেদ রাজা, জেলা আওয়ামী লীগের নেতা-কর্মী সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আহতদের উন্নত চিকিৎসার জন্য তদারকি করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park