1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

নওগাঁর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ বুধবার বিকেল ৩টার সময় নওগাঁ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নওগাঁর স্থানীয় সকল পর্যায়ের সাংবাদিকদের সাথে এক সুন্দর, মনোমুগ্ধকর মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ সোহেল রানা নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)।

অনুষ্ঠানের শুরুতেই একে একে পরিচয় পর্ব শুরু হয়। নবাগত ডিসি মোঃ গোলাম মওলা তাঁর পরিচয়ে বলেন তিনি একজন ২৪তম বিসিএস ক্যাডার। তাঁর চাকরির বয়স চলছে আঠারো বছর একমাস। তিনার নিজ জেলা কুড়িগ্রাম।পরবর্তীতে নওগাঁ সকল সাংবাদিকদের অভিজ্ঞতা শেয়ারপূর্বক উন্মুক্ত আলোচনা করবার জন্যে হাউস ওপেন করে দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি রাইহানুল আলম, সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয়, জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম আর রকি,মফস্বল সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, বাংলাদেশ প্রেসক্লাব, নওগাঁ সদর উপজেলা কমিটির সভাপতি সাইফুল ওয়াদুদ, বাংলাদেশ প্রেসক্লাব, নওগাঁ সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কাজী নুরুন নবী নাইস, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, সিনিয়র সাংবাদিক ওবায়দুল হক, সিনিয়র সাংবাদিক মাসুদুর রহমান রতন সহ নওগাঁ জেলায় অবস্থানরত বিভিন্ন পর্যায়ের প্রিন্ট, অনলাইন পোর্টাল, টেলিভিশন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

দীর্ঘক্ষণ প্রাণবন্ত ও উন্মুক্ত আলোচনায় বক্তারা বলেন স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে নবাগত চৌকষ ও যোগ্য ডিসি বলিষ্ঠ ভূমিকা রাখবেন। তথ্য প্রদাণ ও সংগ্রহের ক্ষেত্রে আগামীতে সাংবাদিক বনাম জেলা প্রশাসক একটি ভালো সম্পর্কের উন্নয়ন ঘটবে। এমনটি প্রত্যাশা ব্যক্ত করা হয়। ডিসি তার মন্তব্যে বলেন সরকারের উন্নয়ন মহাসড়কে আমরাও যেন সকলে নিরলসভাবে কাজ করে যেতে পারি। এবং সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি যেন সর্বদা নওগাঁবাসীকে ভালো আচরণ ও ভালো সেবা দিতে পারি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park