1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার পত্নীতলার এএসআই রমজান আলী

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৪০ বার পঠিত

মোঃ শাহ আলম,পোরশা প্রতিনিধি:রাজশাহী রেঞ্জের মাসিক সার্বিক পারফরমেন্স বিবেচনায় স্বীকৃতি স্বরুপ রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার পত্নীতলা থানার এএসআই রমজান আলী।

জানা গেছে, প্রতি মাসে গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, সাজাপ্রাপ্ত পলাতক আসামী,মাদক ও অস্ত্র উদ্ধার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখা সহ ইত্যাদি ভালো কাজের সার্বিক পারফরমেন্স বিবেচনা করে এসব পুরস্কার দেওয়া হয়। পত্নীতলা থানার এএসআই রমজান আলী গত জুলাই মাসে নওগাঁ জেলার পুলিশ সুপার মহোদয়, পত্নীতলা ও ধামুরহাট উপজেলার দায়িত্বপ্রাপ্ত সার্কেল অফিসার ও অফিসার ইনচার্জ প্রতিনিতলা থানা পলাশ চন্দ্র দেব (ওসি)
নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় এসব কাজের অবদান রাখায় তিনি এ পুরস্কার অর্জন করেন।

উক্ত পুরস্কার প্রদানের সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার ) পিপিএম(বার) ও আট জেলার পুলিশ সুপার মহোদয়গণ সময় উপস্থিত ছিলেন।

আমাদের প্রতিনিধি মোঃ শাহ আলম মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, সব সময় আপ্রাণ চেষ্টা করি গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, মাদক ও অস্ত্র উদ্ধার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিভিন্ন মামলা তদন্ত সহ পুলিশের সকল সেবা মানুষের কাছে পৌছে দেওয়ার।

উক্ত এলাকায় সরেজমিনে গিয়ে জানা যায় মাদক ব্যবসায়ীদের কাছে এএসআই রমজান একজন মুর্ত্যমান আতঙ্কের নাম। এর জন্য পুরস্কার পেয়ে অনুপ্রেরণা ও উৎসাহ বেড়ে গেছে। আগামীতে সাধারণ মানুষের জন্য আরও কাজ করে যেতে চাই।

সেই সাথে এএসআই রমজান আরো জানান, আমার এই পুরষ্কার শুধুমাত্র আমার একার নয় পত্নীতলা থানার সকল কর্মকর্তা গমের জন্য উৎসর্গ করলাম তিনি আরো জানান বিশেষ করে ওসি স্যারের অবদান সবচাইতে বেশি ওসি স্যারের দেওয়া নির্দেশনা সাহস পরামর্শ এ কাজগুলো করতে অনেকটাই সফল হয়েছি আমি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park