1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বিএমএসএস’র নওগাঁর বদলগাছী উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-আবু রায়হান লিটন , সাধারণ সম্পাদক-মুজাহিদ হোসেন

  • প্রকাশিত : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৩২৫ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)-এর বদলগাছী উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৬ আগস্ট নওগাঁর বদলগাছী উপজেলা ডাকবাংলো হলরুমে বেলা সাড়ে ১১ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় কমিটির সহ সভাপতি দৈনিক ইনকিলাবের ও দৈনিক অপরাধ অনুসন্ধানের বদলগাছী উপজেলা প্রতিনিধি এনামুল কবীর এনামের সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। দৈনিক ফুলতলা প্রতিদিনের বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক ফজলে রাব্বীর সঞ্চলনায় উক্ত সম্মেলন ও সাংবাদিক মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি( বিএমএসএস) এর প্রতিষ্ঠতা চেয়ারম্যান জনাব খন্দকার আছিফুর রহমান, উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যানের উপদেষ্টা নওগাঁ জেলা জাতীয় পার্টির অবিভাক জননেতা জনাব এ্যাডঃ তোফাজ্জল হোসেন, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মো: সুমন সরদার মহাসচিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রহিমা খানম সুমি যুগ্ম মহাসচিব, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, আরিফুল ইসলাম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগীয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি , বিশ্বেস অতিথী হিসেবে বক্তব্য রাখেন, বদলগাছী প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক করতোয়ার সাংবাদিক এমদাদুল হক দুলু,সাবেক সাধারণ সম্পাদক দৈনিক সংবাদের সাংবাদিক সানজ্জাদ হোসেন সাগর,প্রেসক্লাব বদলগাছীর সভাপতি দৈনিক যায়যায় দিনের সাংবাদিক ফজলে মাওলা, সহ নিরেন দাস যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, ইসরাফিল হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, স্বাগত বক্তব্য রাখেন মুজাহিদ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, রাজশাহী বিভাগীয় কমিটি, এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক সবুজ হোসাইন, সাইফুল ওয়াদুদ, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বদলগাছী উপজেলা কমিটির আহবায়ক এশিয়ান টিভির বদলগাছী উপজেলা প্রতিনিধি বুলবুল আহমেদ বুলু, বদলগাছী উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক দৈনিক জনতার ইশতেহার নওগাঁ জেলা প্রতিনিধি মোঃ মেহেদি হাসান সবুজ।

উক্ত সম্মেলন ও সাংবাদিক মিলনমেলায় বদলগাছী ও পত্নীতলা উপজেলা শাখার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কমিটি বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান এবং মহাসচিব মো: সুমন সরদার,যুগ্ন মহাসচিব জনাব রহিমা খানমের, নির্দেশমত রাজশাহী বিভাগীয় কমিটি সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম , সহ-সভাপতি এনামুল কবীর এনামের তত্ত্বাবধানে ও আলোচনাক্রমে নওগাঁর বদলগাছী ও পত্নীতলা দুই উপজেলা কমিটি গঠনপূর্বক ঘোষণা ও অনুমোদন হয়।

১২ সদস্য বিশিষ্ট নওগাঁ জেলার “বদলগাছী” উপজেলা কমিটি ” অনুমোদন দেয়; যার সভাপতি আবু রায়হান লিটন এবং সাধারন সম্পাদক মুজাহিদ হোসেন মনোনীত হয়েছেন।

১৩ সদস্য বিশিষ্ট নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা কমিটি অনুমোদন দেয় যার সভাপতি রবিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক মোকছেদুল।

বদলগাছী উপজেলা কমিটিতে সভাপতি আবু রাইহান লিটন(দৈনিক স্বাধীন দেশ), সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন ( দৈনিক দেশ বার্তা), সহ-সভাপতি এনামুল কবীর এনাম(দৈনিক ইনকিলাব)
যুগ্ন-সাধারণ সম্পাদক ফজলে রাব্বী( দৈনিক ফুলতলা প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, মোঃ মোরছালিন ( দৈনিক সূর্যোদয়), অর্থ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন (অপু) (দৈনিক বাংলার আলো), প্রচার সম্পাদক আশিক হোসেন(দৈনিক বর্তমান দেশবাংলা), আইসিটি বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম(দৈনিক মানবাধিকার প্রতিদিন), দপ্তর সম্পাদক ফজলে রাব্বী (রনা)(দৈনিক বাংলাদেশের সকাল) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুহিন হোসেন (বাংলাদেশ বার্তা), নির্বাহী সম্পাদক নুজ্জামান লিটন (প্রজন্মের আলো), সদস্য সাগর হোসেন(দৈনিক আলোকিত সময়) হিসেবে একটি কার্য্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

এ্যাড তোফাজ্জল হোসেন বলেন, সাংবাদিকদের সঠিক লেখনির মাধ্যমে রাষ্ট্রের পরিবর্তন আনতে পারে, দেশ জাতির জন্য এগিয়ে যেতে পারে, তিনি আরও বলেন এই সংগঠনের নওগাঁ জেলার কোন সাংবাদিক অন্যায় ভাবে জুলুম নির্যাতনের স্বীকার হয় আমি বিনা টাকায় তার মামলা পরিচালনা করবো ইনশাআল্লাহ।

নবগঠিত কমিটির উদ্দেশ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান বলেন, আশাকরি সকলে সাংবাদিক নির্যাতন ও হামলা-মামলার বিরুদ্ধে আজ থেকে রাজপথে নেমে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে শরিক হবেন। আজ থেকে আমাদের মতো আপনারাও নেতা নন ; সহযোদ্ধা হয়ে কাজ করবেন এবং নির্যাতিত সাংবাদিকদের ছায়াতল হিসেবে সংগঠনের সুনাম সমগ্র বিশ্বে ছড়িয়ে দেবেন ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আশাকরি, আগামী একটি বছরে নিজেদের কর্মকান্ডে নিজেরাই যোগ্য স্থান নির্ধারন করে নিবেন। আমরা আপনাদের কাছ থেকে একটি টাকা নিয়ে সংগঠনে যুক্ত করিনি। তাই আশাকরি সততা ও দায়িত্ববোধ অক্ষুন্ন রেখে আপনারা সংগঠনে ভ্রাতৃত্ববন্ধনে সহঅবস্থান করবেন।আমার সংগঠনের কোন সদস্য যদি নির্যাতিত হয় আমি কাফনের কাপড় নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ।

শীঘ্রই একটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। নবগঠিত কমিটির সকলের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সকল কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park