1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শেখ হাসিনার বিজয় কেউ ঠেকাতে পারবে না – খাদ্যমন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্ক:খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনার উন্নয়নে হিংসা করে লাভ নেই। তাঁর বিজয় কেউ ঠেকাতে পারবে না। বর্তমান সরকারের নানামুখী উদ্যোগে দেশের মানুষের জীবন মানের ইতিবাচক পরিবর্তন এসেছে। বর্তমান সরকারের উন্নয়ন থেকে কেউ বাদ যাননি।

শনিবার বিকেলে নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় এসব কথা বলেন মন্ত্রী। পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ শোক সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, বিএনপি দেশের উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছে। উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বিএনপির ভোট চাওয়ার মুখ নেই। তারা আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে, তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে।

খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। আগামীর টার্গেট স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা।উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা থাকলে সবখানে উন্নয়ন হয়।

নির্বাচন প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো আসবে না। তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে, চল্লিশাও হয়েছে। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় নির্বাচন হবে।

শোক সভায় সভাপতিত্ব করেন পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমএ খালেক,সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক শাহজাহান হোসেন, পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park