1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নওগাঁর ধামইরহাটে ভোটারদের বাড়ি গিয়ে ভোট চাইছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আখতারুল আলম

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০৪ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ
নওগাঁর সীমান্তবর্তী দুই উপজেলা নিয়ে গঠিত ৪৭, নওগাঁ-২ ধামইরহাট-পত্নীতলা আসন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এ আসনের প্রার্থীরা আগেভাগেই শুরু করেছেন তাদের প্রচার-প্রচারণা।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল তিনটায় উপজেলার আগ্রাদ্বীগু ইউনিয়ন শিয়ারা, নির্মইল, আকবরপুর, দিবর, খেলনা ও কৃষ্ণপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের এমপি পদে মনোনয়ন প্রত্যাশী ডঃ ইঞ্জিনিয়ার আখতারুল আলম ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করেন। এবং বর্তমান সরকারের উন্নয়নের তালিকা সংবলিত লিফলেট বিতরণ শেষে ভোটারদের কাছে দোয়া চান।

এসময় ইসবপুর ইউনিয়ন আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. ইমরুল কায়েশ বাদল, আলমপুর ইউনিয়নের সাবেক মেম্বার মো. বেলাল হোসেন, আগ্রাদ্বীগুন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সহসভাপতি আবুল কালাম মন্ডল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হাসান, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ দলীয় বঞ্চিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আখতারুল আলম বলেন, ধামইরহাট এবং পত্নীতলা উপজেলার সাধারণ মানুষ তরুণ ও নতুন নেতৃত্ত্ব দেখতে চায়। একারণে এ এলাকার জনগণকে জনসম্পদে রূপান্তরিত করে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে এগিয়ে নিয়ে যেতে চান।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের দুর্দিনে যেসব নেতাকর্মী দুই উপজেলায় দলের হাল ধরে রেখেছিলেন তাদেরকে বিভিন্ন অজুহাত দেখিয়ে আজ বঞ্চিত করে রেখেছে একটি মহল। এসব ত্যাগী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park