1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

নওগাঁর পত্নীতলায় জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

মাসুদ রানা,পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পত্নীতলা উপজেলা শাখার আয়োজনে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৯ তম জন্মাষ্টমী উৎসব উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৬ সেপ্টেম্বর) ,সকাল ১১ ঘটিকায় উপজেলা সদর নজিপুর কেন্দ্রীয় শ্রী শ্রী বাসুদেব মন্দির প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পত্নীতলা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার কোষাধ্যক্ষ,শ্রী গোপাল চন্দ্র রায় ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পত্নীতলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ নজিপুর পৌর শাখার সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর, শ্রী গৌতম চন্দ্র দে এর নেতৃত্বের শোভাযাত্রা নজিপুর পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে কেন্দ্রীয় শ্রী শ্রী বাসুদেব মন্দিরে এসে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা নিবার্হী অফিসার,মোছাঃ রুমানা আফরোজ উপজেলা সহকারী কমিশনার (ভূমি)অফিসার,মোঃ আজিজুল কবির। পত্নীতলা থানা অফিসার ইনচার্জ (ওসি),পলাশ চন্দ্র দেব। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক,মোঃ আব্দুল আহাদ রাহাদ। উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, শ্রী বিশ্ব নাথ চৌধুরী।উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, মোঃ আবুল কালাম আজাদ (অরুণ)।নজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি, মোঃ শহিদুল আলম বেন্টু।নজিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,মোঃ মিল্টন উদ্দীন। নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী শম্ভু চরণ সাহা।ঘোষনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান, মোঃ আবু বক্কর সিদ্দিক।উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, শ্রী রতন কুমার দাস।
উপজেলা ছাত্রলীগের সভাপতি,মোঃ বদিউজ্জামান শাহ্ বিলাস। জাতীয়আদিবাসী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক,নরেন চন্দ্র পাহান। পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর, শ্রী সূর্যকান্ত সরকার। প্রকৌশলী শ্রী হিরেন চন্দ্র মন্ডল। উপজেলা আওয়ামী লীগের সদস্য,সুধীর চন্দ্র তীকি। খ্রিস্টান উপাসনালয় কমিটির সভাপতি,যতিন টপ্য। স্বেচ্ছাসেবক লীগের মোঃ নয়ন হোসেন। স্বেচ্ছাসেবক লীগের শ্রী পবিত্র চৌধুরী। শ্রী সুদর্শন কুমার মন্ডল পিন্টু।শ্রী সুজিত চন্দ্র চক্রবর্তী।অন্যান্য মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পত্নীতলা উপজেলা শাখার সহ-সভাপতি ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ওনির্মইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি,শ্রী রমেন চন্দ্র বর্মন।

পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি, শ্রী সুকুমার চন্দ্র দাস।পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও কাউন্সিলর শ্রী সুদর্শন চন্দ্র সাহা।পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক,শ্রী দিলীপ কুমার দাস। পুজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ ও প্যানেল মেয়র শ্রী যুগল চন্দ্র দেবনাথ। পুজা উদযাপন পরিষদের সহ কোষাধ্যক্ষ শ্রী অমৃত কুমার দাস।পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, শ্রী তমল কুমার ঘোষ। পূজা উদযাপন পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক, শ্রী উৎপল কুমার সাহা।পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও প্রচার সম্পাদক, শ্রী দিলিপ চৌহান। সহ প্রচার সম্পাদক,শ্রী প্রশান্ত কুমার রায়।সহ গনসংযোগ বিষয়ক সম্পাদক, শ্রী বিমান কুমার দাস।গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক,শ্রী শ্যামল চন্দ্র বর্মন। সাংস্কৃতিক বিষয়ক
সম্পাদক, শ্রী তুষার কান্তি প্রামানিক। সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও সাবে কাউন্সিলর
,শ্রী দিলীপ কুমার দাস। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, শুশীল এক্কা। সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,শ্রী অনুকূল চন্দ্র মন্ডল।

আইন বিষয়ক সম্পাদক, শ্রী শ্যামল চন্দ্র মহন্ত। ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক, শ্রী বিপুল চন্দ্র দাস। পূজা সম্পাদক,শ্রী রেবতী মহন দাস
।সদস্য সহ পূজাসম্পাদক, শ্রী কমল কুমার দাস। পুজা উদযাপন পরিষদের সদস্য শ্রী নরেশ চন্দ্র বর্মন,শ্রী নারায়ণ চন্দ্র বর্মন,শ্রী হিলাল বর্মন, শ্রী আলেক চাঁদ বর্মন, শ্রী কমল চন্দ্র বর্মন, শ্রী মহিনি কান্তি বর্মন, শ্রী পলাশ চন্দ্র বর্মন, শ্রী রূপান্তর বর্মন,শ্রী রবিন্দ্র নাথ বর্মন, শ্রী শিবেন্দ্র নাথ বর্মন, শ্রী সঞ্জয় নাথ বর্মন, শ্রী বাবলু চন্দ্র মন্ডল, শ্রী বিপ্লব চন্দ্র মন্ডল, শ্রী তপন কুমার সাহা,শ্রী সুজিত চন্দ্র মন্ডল, শ্রী ইশ্বর চন্দ্র বর্মন, শ্রী রঘুনাথ বর্মন, শ্রী বিপুল চন্দ্র মন্ডল,শ্রী উত্তম কুমার ঘোষ। সহপত্নীতলা উপজেলার বিভিন্ন মন্দির ও মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক গন কমিটির সদস্য বৃন্দ পুরুষ ও মহিলা কৃষ্ণ ভক্ত বৃন্দ সহ সুধী‌ জন প্রমুখ ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park