1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নওগাঁয় বিএনপি নেতাকে পথরোধ করে চাপাতি দিয়ে হত্যা

  • প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২৫২ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ নওগাঁয় অটোরিকশা আটকে বিএনপি নেতাকে চাপাতিসহ ছুরিকাঘাত করে একজন বিএনপি নেতাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

জানা গেছে মাস্ক পরিহিত ‘হেলমেট বাহিনী’র ছুরিকাঘাতে কামাল আহমেদ (৫২) নামের এক বিএনপি নেতা খুন হয়েছেন মর্মে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৮ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে নওগাঁ পৌরসভার ইয়াদআলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত কামাল আহমেদ নওগাঁ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি। এছাড়া তিনি নওগাঁ ট্রাক বন্দোবস্তকারী সমিতির সাবেক সভাপতি। তিনি সাংস্কৃতিক সংগঠন নওগাঁ নজরুল একাডেমির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নওগাঁ জেলা কমিটির সদস্যও ছিলেন।

বিএনপি নেতাদের অভিযোগ, আতঙ্ক ছাড়ানোর জন্য নওগাঁয় একের পর এক বিএনপির নেতাকর্মীদের ওপর হেলমেট ও মাস্ক পরে হামলা করা হচ্ছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, রাত রাত সাড়ে ৮টার দিকে কামাল আহমেদ সান্তাহার থেকে অটোরিকশায় নওগাঁয় আসছিলেন। পথে ইয়াদআলী মোড় নামক স্থানে তিনটি মোটরসাইকেলযোগে সাতজন হেলমেট পরিহিত যুবক অটোরিকশার গতিরোধ করে রাস্তায় নামিয়ে চাপাতি দিয়ে পিঠে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহের পিঠে ও ঘাড়ে চাপাতি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। কী কারণে ও কারা তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park