1. admin@dailynaogaonnews.com : admin :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
পত্নীতলায় বিল থেকে কাউন্সিলর মিতুর ভাসমান মরদেহ উদ্ধার নওগাঁয় বীমা গ্রহীতাদের মাঝে সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেক বিতরণ নওগাঁর পত্নীতলা ভূমি অফিসে রেড ধামইরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বড়াইল উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন বৃক্ষ রোপণ কর্মসূচি নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ধামইরহাটে কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়নে কর্মপরিকল্পনা প্রনয়ন সভা অনুষ্ঠিত নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমিতি লাপাত্তা মরহুম আব্দুল জলিল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ধামইরহাটে মানবসেবার আয়োজনে হা-ডু-ডু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৪৯৯ বার পঠিত

গোলজার রহমান ধামইরহাট প্রতিনিধি:নওগাঁর ধামইরহাটে সামাজিক সংগঠন মানবসেবার আয়োজনে নবান্ন উৎসব উপলক্ষে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় মানবসেবার সভাপতি রাসেলের সভাপতিত্বে ভূমি আপিল বোর্ডের সচিব (অব.) মো. আবু হেনা মোস্তফা কামাল বিজয়ী, রানার্সআপ ও অংসগ্রহরকারী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় ভূমি আপিল বোর্ডের সচিব (অব.) মো. আবু হেনা মোস্তফা কামাল বলেন, বর্তমানে যুব সমাজ মোবাইল ও বিভিন্ন নেশায় আসক্ত। তাদেরকে এই মোবাইল ও নেশার আসক্তি থেকে দূরে আনতে খেলাধুলার কোন বিকল্প নেই। উপজেলা প্রশাসন ও ক্রিড়া সংস্থাগুলোর এই ধরনের বিনোদনমূলক খেলার আয়োজন না করায় তিনি দুঃখ প্রকাশ করেন। সেই সাথে গ্রামবাংলার হারিয়ে যাওয়া এই ঐতিহ্যবাহী এই খেলা আয়োজন করায় মানবসেবা সংগঠনকে সাধুবাদ জানান।

সামাজিক সংগঠন মানবসেবার সভাপতি রাসেল জানায়, নবান্ন উৎসব উপলক্ষে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া এই হা-ডু-ডু খেলার আয়োজন করেছি। ভবিষ্যতে গ্রামবাংলার এমন ঐতিহ্যবাহী খেলা আয়োজনের ধারা অব্যাহত থাকবে। আরো জানায়, বর্তমান যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে তাদের এই আয়োজন। একমাত্র খেলাধুলা ও সুস্থ বিনোদনই পারে বর্তমান যুব সমাজকে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. জাহিরুল ইসলাম , নজিপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মো. সানাউল্লাহ নুরি, ধামইরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার মো. শফিউল ইসলাম, সংগঠনের সহযোগী সদস্য নুরে আলম, মো. রাব্বি হাসান, সোহেল রানা, সাব্বির রহমান, জাহিরুল ইসলাম মিঠু, উমর ফারুক, আসাদ, আমিন, নাসির ও হাবিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park