1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নওগাঁর পোরশায় নেই নির্বাচনী আমেজ

  • প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

মোঃ শাহআলম,পোরশা প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্জীব নওগাঁ-৪৬-১ (পোরশা,সাপাহার,নিয়ামতপুর) নিয়ে একটি নির্বাচনী আসনের পোরশা উপজেলা।

নির্বাচন আসলে গ্রামে বিরাজ করে নির্বাচনের আমেজ। নির্বাচনী প্রচারণার (২৪ ডিসেম্বর) ৭ দিন পার হলেও উপজেলায় নেই নির্বাচনী আমেজ। নওগাঁ(৪৬)-১ (পোরশা, সাপাহার, নিয়ামতপুর) আসনের নির্বাচনের প্রার্থী ৪জন। পোরশা উপজেলায় প্রচারণার এখানো আঁচ লাগেনি নির্বাচনের। ধীরগতিতে ৩ জন প্রার্থীর প্রচারণা চোখে পড়লেও নির্বাচনী মাঠে দেখা যায়নি ১জন প্রার্থীকে। উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে চোখে পড়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান এমপি সাধন চন্দ্র মজুুমদারের ব্যানার-পোষ্টার। কিছু কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করছেন স্থানীয় নেতাকর্মীদের নিয়ে। প্রচারণা চালাচ্ছেন ব্যানার-পোষ্টার ও মাইকিং চলছে নিয়মিত। অপর দিকে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ খালেকুজ্জামান তোতা উপজেলার কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা শুরু করেছিলেন পোষ্টার লাগিয়েছিলেন বেশ কিছু জায়গায়। কে বা কাহারা পোষ্টারগুলো রাতের আধারে ছিড়ে ফেলেন। অপর দিকে জাতীয় পাটির লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ আকবর আলী উপজেলার কিছু জায়গায় পোষ্টার টাংগানো শুরু করেছেন । এছাড়া আরো ১ জন স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী মোঃ মাজেদ আলী, এখনো নির্বাচনের মাঠে দেখা যায়নি। নেই কোন প্রচার প্রচারণা। প্রার্থীদের গণসংযোগ কিংবা প্রচার প্রচারণা না থাকায় ভোটারদের মাঝে নির্বাচনের তেমন কোন আমেজ নেই। বিভিন্ন গ্রামের বেশকিছু গ্রামবাসী জানান, এখনও কোনো প্রার্থী ও তাদের অনুসারীরা প্রচারণার জন্য গ্রামে আসেননি। কয়েক জায়গায় ব্যানার-পোস্টার দেখলেও প্রার্থীরা আমাদের কাছে আসেননি। হয়তো কয়েকদিন পরে আসবেন।স্থানীয় বাজারের ব্যবসায়ী, শিক্ষক, সহ সাধারণ জনগন জানান, পোরশায় এখন পর্যন্ত নৌকা প্রতীকের প্রার্থীর প্রচার প্রচারণা ছাড়া অন্য কোন প্রার্থীকে দেখা যায়নি তেমন ভাবে।এর আগের নির্বাচন গুলোতে প্রার্থীদের দৌড় ঝাঁপ ও মাইকিং এর জন্য রাত দুইটা নাগাদ ঘুমাতে যাওয়া জুলুম হয়ে যেত। সেখানে সারাদিনও কোনো খোঁজ-খবর নেই প্রার্থীর প্রচার-প্রচারণার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park