1. admin@dailynaogaonnews.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁ নজিপুর হাইস্কুলের ‘১৭ ব্যাচের উদ্যোগে পানির বোতল ও স্যালাইন বিতরণ ছয়টিতে পরোয়ানা, একটিতে সাজা;অবশেষে পুলিশের হাতে ধরা মঙ্গল খালের মাটি ফেলে বোরো ধান নষ্টের অভিযোগ পত্নীতলায় তৃষ্ণার্ত মানুষের পাশে মানবিক জনি নওগাঁয় গণযোগাযোগ অধিদপ্তরের দু’দিনব্যাপী ইনোভেশন শোকেসিং ২০২৪ শুরু হয়েছে নওগাঁয় জীব বৈচিত্র ও পরিবেশ রক্ষায় মানববন্ধন অনুষ্ঠিত সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ধামইরহাটে ইয়ুথ পিস এ্যাম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত

চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএসসি -২০১৬ ব্যাচ

  • প্রকাশিত : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পঠিত

গোলজার রহমান ধামইরহাট প্রতিনিধি:
চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এসএসসি-২০১৬ ব্যাচ ও রানার্স-আপ হয়েছে এসএসসি-২০২১ ব্যাচ।

টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয়েছিল এসএসসি-২০১৬ ব্যাচ ও এসএসসি-২০২১ ব্যাচ। টসে হেরে প্রথমে ব্যাটিং করে ২০২১ এসএসসি ব্যাচ নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৮১ রান সংগ্রহ করে৷

২০১৬ এসএসসি ব্যাচ ১ ওভার বাকি থাকতে ৬ উইকেটের বিনিময়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে গিয়ে ৪ উইকেটে জয়লাভ করে৷

টুর্নামেন্টটিতে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ২০১৬ এসএসসি ব্যাচের সোহেল রানা এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন ২০১৬ এসএসসি ব্যাচের রাকিব।

উল্লেখ্য, অত্র বিদ্যালয়ের মোট ২০টি এসএসসি ব্যাচের অংশগ্রহণে ঈদের দিন উক্ত নক আউট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম. খেলাল-ই রব্বানী।

আরও উপস্থিত ছিলেন চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মুকুল হোসেন ও চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, তপন চন্দ্র মন্ডল ও সহকারী শিক্ষকবৃন্দ।

চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এস.এম. খেলাল-ই রব্বানী বলেন, “এই ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে সকল ব্যাচের একটি মিলনমেলা সম্পন্ন হলো৷ হার-জিত এখানে বড় কথা নয়। টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই।”

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park