1. admin@dailynaogaonnews.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার ও ভুট্টা মাড়াইয়ের যন্ত্র বিতরণ ধামইরহাটে কেক কেটে শিশুদের জন্মদিন ও উপহার বিতরণ  (রাণীনগর থানা পুলিশের অভিযানে) তিন জুয়াড়ীর কারাদণ্ড; নারীসহ ৯জন গ্রেপ্তার উপজেলা নির্বাচনে: আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতারা হয়রানির প্রতিবাদে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা প্রতীকী ধর্মঘট  নওগাঁর মান্দায় স্কুলছাত্রী অপহরনের ৪৫ দিন পেরোলেও উদ্ধার হয় নাই ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত নওগাঁর ফুটবল রেফারি আব্দুস সালাম আর নেই উপজেলা নির্বাচন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলে ভোট চাওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থী আজাহারের বিরুদ্ধে  ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আদমদীঘিতে ডাকাতি মামলার আরও তিনজন গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পঠিত

নাদিম আহমেদ অনিক,নওগাঁঃ
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চলতি মাসের ৪ তারিখ (বুধবার) ডাকাতির প্রস্তুতিকালে, ৭ জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে আদমদিঘী থানা পুলিশ। এবং পরবর্তীতে তাদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়, যার মামলা নং জি-আর ৭৫/২৪।
উক্ত মামলায় তদন্তকালে গত শুত্রবার (১২ এপ্রিল) আরো তিনজনকে গ্রেফতার করেছে আদমদিঘী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের নৃর ইসলামের ছেলে আনিছুর রহমান (২৪)। একই গ্রামের মো: জলিল মন্ডল এর ছেলে মো: তামিম(২৪)। ছাতিয়ানগ্রাম ইউপির চৌধুরী পাড়ার বাসিন্দা দবির সরদার এর ছেলে রাজু সরদার (৩৭)।

অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্য এস আই তরিকুল ইসলাম প্রতিবেদককে মুঠোফোনে জানান, এ মামলার তদন্তকারী অফিসার বকুলের নেতৃত্বে আমরা এ অভিযান পরিচালনা করি, ছাতিয়ান গ্রামে ডাকাতি মামলার তিনজন আসামি অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে গভীর রাতে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ৭ জনের পরে আরো তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদরকে গ্রেফতার করার জন্য পুলিশ তৎপর রয়েছে।#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park