1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

ধামইরহাটে আনারস প্রার্থীর হামলায় কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহত

  • প্রকাশিত : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৫০ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনী গণসংযোগের সময় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজাহার আলীর (আনারস প্রতীক) সন্ত্রাসী দ্বারা শারীরিকভাবে লাঞ্চিত হয়েছেন অপর প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী আ ন ম আফজাল হোসেন (কাপ পিরিচ প্রতীক)। একারণে তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে আজ রাতে আনারস প্রতীকের প্রার্থী আজাহারের বিরুদ্ধে ধামইরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শুক্রবার (৩ মে) বিকেল সাড়ে চারটার সময় উপজেলার আলমপুর ইউনিয়নের ভেড়ম মোড়ে চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেন তার প্রতীক কাপ পিরিচের গণসংযোগের সময় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর ভাগ্নের ছেলে আবু মুসার নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী শারীরিকভাবে আঘাত ও লাঞ্ছিত করে। এসময় স্থানীয়রা উত্তেজিত হয়ে ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আজ রাতে লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, এর আগে ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে গণসংযোগের সময় অভিযুক্ত ওই সন্ত্রাসীরা ভুক্তভোগী অনারস প্রার্থী দুই বোনকে নিজ বাড়িতে দুই ঘন্টা আটকে রেখে ভয় ভীতি প্রদর্শন করে এবং পরবর্তীতে পুলিশ তাদেরকে উদ্ধার করে।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, আজাহারের নির্দেশে সন্ত্রাসীরা সাধারণ ভোটারদের মনে আতঙ্ক ও তাদেরকে ভোটকেন্দ্রে যেতে বাধা সৃষ্টির জন্যই এমন সন্ত্রাসী হামলার ঘটনা ঘটানো হয়েছে। এতে করে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হয়েছে।

পূর্ব পরিকল্পিত ওই ঘটনার সঙ্গে আজকের ঘটনার যোগসূত্র থাকায় সাধারণ ভোটারদের নিরাপত্তা প্রদান ও নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি দোষী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিপিএম পিপিএম সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে খবর পেয়ে ওই যুবককে ঘটনাস্থল থেকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আগামীকাল জেলা কোর্টে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park