1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

ধামইরহাটে বিদ্যুৎ স্পৃষ্টে সবজি ব্যবসায়ী নিহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে শরিফুল ইসলাম (৩৫) নামের এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার। পরিবারের একমাত্র উপার্জনকারী ওই যুবকের অকাল মৃত্যুতে স্ত্রী ও সন্তান পথে বসেছে।

ওই যুবক উপজেলার জাহানপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড নানাইচ এলাকার মোজাম্মেলের ছেলে। তিনি ধামইরহাট সদর বউ বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (৪ জুন) সকাল দশটায় পৌরসভার উত্তর চকযদু ছয় নম্বর ওয়ার্ডে নিজের খনন করা একটি ডোবাই মাছ ধরতে গিয়ে এ ঘটনা ঘটে। এরপর স্থানীয়দের সহযোগিতায় দ্রুত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ‘সকালের খাবার শেষে মাছ ধরার কথা বলে বাড়ি থেকে বের হন রফিকুল। এরপর পাশের ডোবার পানি নিষ্কাশনের জন্য একটি ইলেকট্রিক পাম্প নিয়ে পানিতে নামতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে তার মৃত্যু হয়। বাদ আসর পারিবারিক কবরস্থানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।’

উত্তর চকদু এলাকার প্রত্যক্ষদর্শী মাসুম বলেন, বাড়ির পাশে ডোবায় ওই যুবককে ভেসে থাকতে দেখে বৈদ্যুতিক সুইচ বন্ধ করেন। এরপর আশঙ্কা জনক অবস্থায় পানি থেকে উঠায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুর রহমান বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বে বাইরে আছেন। পরিবারে পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park