1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  নওগাঁয় দিন-দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে বাণিজ্যিক বাহারি জাতের মাছ চাষ নওগাঁর মাতাজীহাটে ইটালি গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ২০ লাখ টাকার ১০১ কেজি গাঁজ উদ্ধারও দুইজন গ্রেপ্তার ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ উদ্বোধন ধামইরহাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন  কাজী নজরুল ইসলাম পুরস্কার পেলেন চার গুণী ব্যক্তিত্ব নওগাঁয় পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু; আহত-২ নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা

নওগাঁ পত্নীতলায় গাঁজাসহ তিন জন গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২৮ বার পঠিত

কাজী স্বাধীন,নওগাঁ:
নওগাঁর পত্নীতলা থেকে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ সংঘবদ্ধ মাদক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা।শুক্রবার (৭ জুন) দুপুরে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ঘোষনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন- পত্নীতলা উপজেলার ঘোষনগর এলাকার নবীর উদ্দিনের ছেলে নুর নবী (৩৮), চাঁপড়া এলাকার রামপদের ছেলে রজনী কান্ত (৩২) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার দেউপাড়া এলাকার ইসাহাকের ছেলে মো. নবী (৩০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জানতে পারে, মাদক চক্রের সদস্যরা পত্নীতলা ঘোনগর নামক এলাকায় গাঁজার একটি বড় চালানসহ অবস্থান করছে। এমন সংবাদে ঘোষনগর গ্রামের মোসলেমের মোড়ে আগেই অবস্থানরত ৩ জনের গতিবিধি পর্যবেক্ষণ করতে থাকে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে তাদের গতিবিধি সন্দেহজনক হলে ওই তিনজনকে ২টি বস্তাসহ আটক করা হয়।এরপর তাদের বস্তা তল্লাশি করে সাড়ে ৪৭ কেজি গাঁজা পাওয়া যায়। এ সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ও ৩টি সিম কার্ড উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- গ্রেফতার ব্যক্তিরা সঙ্ঘবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা নিজ পেশার আড়ালে দীর্ঘদিন আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদক কৌশলে কুমিল্লা জেলার ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে নওগাঁসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park