1. admin@dailynaogaonnews.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁ নজিপুর হাইস্কুলের ‘১৭ ব্যাচের উদ্যোগে পানির বোতল ও স্যালাইন বিতরণ ছয়টিতে পরোয়ানা, একটিতে সাজা;অবশেষে পুলিশের হাতে ধরা মঙ্গল খালের মাটি ফেলে বোরো ধান নষ্টের অভিযোগ পত্নীতলায় তৃষ্ণার্ত মানুষের পাশে মানবিক জনি নওগাঁয় গণযোগাযোগ অধিদপ্তরের দু’দিনব্যাপী ইনোভেশন শোকেসিং ২০২৪ শুরু হয়েছে নওগাঁয় জীব বৈচিত্র ও পরিবেশ রক্ষায় মানববন্ধন অনুষ্ঠিত সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ধামইরহাটে ইয়ুথ পিস এ্যাম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত

টেকনাফে র‍্যাবের অভিযানে ৪ বছর ধরে আত্মগোপনে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১১১ বার পঠিত

আবদুর রহিম,কক্সবাজারঃ টেকনাফে র‌্যাবের অভিযানে ৪ বছর ধরে আত্মগোপনে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)।
কক্সবাজারের টেকনাফ থানাধীন কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে দীর্ঘ ৪ বছর ধরে আত্মগোপনে থাকা অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আলী আকবর (৭০) নামে এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (৩০ এপ্রিল) রাত ৯ টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করে একজন অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওয়ার্ড কাটাখালী এলাকার মৃত সোলাইমানের আলী আকবর (৭০) গ্রেফতার করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত আসামী আলী আকবর, ২০১৯ সালে উক্ত অস্ত্র মামলার সাথে জড়িত মর্মে স্বীকার করে এবং তারপর থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ৪ বছর ধরে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল। গ্রেফতারকৃত আসামী আলী আকবরের বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত টেকনাফ মডেল থানার মামলা নং-০৪, তারিখ-০৪/০৩/২০১৯, জিআর নং-১৩৩/১৯, ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯(A), ১৯(F) ধারা মোতাবেক মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ওয়ারেন্টভূক্ত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park